Wednesday, December 13, 2017

BitConnect এ শুরু করার গাইডলাইন বা পদ্ধতি - এটি কিভাবে কাজ করে?

A Complete Guideline: How to start Bitconnect?


আপনি যদি  BitConnect এ এখনওপর্যন্ত সাইন আপ না করে থাকেন, এখানে ক্লিক করুন এবং বিনামূল্যে এক নতুন বিপ্লবে(new revulation) সংযুক্ত হউন বা যোগ দিন।



Bitconnect একটি দ্রুত বর্ধিত ক্রিপ্টোকুরেন্সি (cryptocurrency)। অনন্য লেনদেনের বিনিয়োগের সুযোগটি আপনাকে বিটকয়েনের দৈনিক আয় করতে সাহায্য করার জন্য একটি চমৎকার পদ্ধতি। আপনি BitConnect ড্যাশবোর্ড থেকে একচেটিয়াভাবে Bitconnect ঋণ প্ল্যাটফর্মের (landing platform) মধ্যে BitConnect মুদ্রা বিনিয়োগ করতে পারেন। আপনার invest option (বিনিয়োগ বিকল্পের) এর  উপর ভিত্তি করে আপনি দৈনিক লাভ(profit)পাবেন। বিনিয়োগের মেয়াদ শেষের পর, আপনি BitConnect ঋণপত্রের প্ল্যাটফর্ম থেকে বেরিয়ে আসার জন্য আপনার ক্যাপিটাল ব্যাক পাবেন অথবা দৈনিক লাভ গুনিতক আকারে গ্রহণের জন্য ঐচ্ছিকভাবে ঋণপত্রের প্ল্যটফর্মের পুনরায় পুনঃ বিনিয়োগ করুন।

ধাপে নির্দেশিকা দ্বারা নিম্নলিখিত ধাপগুলি আপনাকে BitConnect সাথে উপার্জন শুরু করতে সাহায্য করবেঃ

ধাপ ১: BitConnect- এ সাইন আপ করুন signup - এটা একেবারে বিনামূল্যে
এটি কেবলমাত্র কয়েকটি পদক্ষেপ নেয় যা BitConnect এ সাইন আপ করে এবং এটি সম্মপূর্ণ বিনামূল্যে! আপনার প্রথম আমানতের উপর 5% বোনাস পাওয়ার জন্য রেফারেল স্পনসর হিসেবে BitConnectblog ব্যবহার করা নিশ্চিত করুন, অথবা এখানে ক্লিক করুন Click Here....







ধাপ ২: ডিপোজিট বিটকয়েন Deposit Bitcoin:
আপনার BitConnect অ্যাকাউন্টের bitcoin wallet এ আপনাকে আপনার বিনিয়োগের বিটকয়েন পাঠাতে হবে। আপনার BitConnect ড্যাশবোর্ডের মধ্যে আপনার একটি অনন্য(unique) বিটকয়েন ঠিকানা রয়েছে।



BITCOIN WALLET ট্যাবটি সনাক্ত করুন এবং আপনার অনন্য বিটকয়েন ঠিকানাটি দেখানোর জন্য সবুজ বোতামটি ক্লিক করুন। আপনার বিটকয়েন ঠিকানাটিতে পাঠান এবং blockchain এর নিশ্চিতকরণের(confirmation) জন্য অপেক্ষা করুন।

আপনাকে কতটা বিনিয়োগ করবেন তা নিজে নিজেই নির্ধারণ করতে হবে। ন্যূনতম প্রয়োজন $ 100 এর সমপরিমান মূল্যমানের Bitcoins বিনিয়োগ করতে হবে। এর উপর আপনি যত বেশি বিনিয়োগ করবেন ততই বেশি আপনি উপার্জন করবেন।

ধাপ ৩: BitConnect কয়েন কিনুন (BCC)
একবার আপনার BitConnect অ্যাকাউন্টে আপনার বিটকয়েন জমা দেওয়ার পরে, আপনাকে এখন BitConnect কয়েন কিনতে হবে। চিন্তা করবেন না এটি খুব সহজ হবে। আপনি আপনার জমা diposite করা Bitcoins রূপান্তর করার প্রয়োজন BitConnect ঋণ (lend) নেওয়ার আগে ।



এখন বাম মেনুতে, BCC এক্সচেঞ্জ এ ক্লিক করুন



এখন, এটি আপনাকে বিনিময় পৃষ্ঠাতে নিয়ে যায়। আপনি এখানে কি চান BitConnect কয়েন কিনতে হয়। মনে রাখবেন আপনি শুধু আপনার বিসিসি অ্যাকাউন্টে বিটকয়েন জমা দিয়েছেন। দৈনিক ঋণ এবং উপার্জন করতে সক্ষম হওয়ার জন্য আপনাকে বিসিসি মুদ্রা ক্রয় করতে হবে।

সুতরাং পৃষ্ঠাটি স্ক্রোল করুন এবং BUY / Sell BCC এলাকাটি সনাক্ত করুন। বিনিময় ফর্মে, মোট ক্ষেত্রটি সনাক্ত করুন এবং ALL বোতামটি ক্লিক করুন। পরবর্তী, "BITCONNECT কয়েন কিনুন" ক্লিক করুন





বাজারে কাউকে বাছাই করার জন্য আপনাকে আপনার কেনা অর্ডারের জন্য অপেক্ষা করতে হবে। সাধারণত, এটি মাত্র কয়েক মিনিট সময় লাগে। যাইহোক, সামঞ্জস্য এবং একটি ভাল অফার করা দ্রুত হতে পারে।

ধাপ ৪: বিট সংযোগ স্থাপন করুন
একবার আপনি আপনার বিটকয়েনক কয়েন পেয়েছেন, আপনাকে তাদের ঋণদানের বিকল্পে স্থানান্তর করতে হবে।



আপনার ড্যাশবোর্ডে, "LEND BITCONNECT / REINVEST" বিভাগটি সনাক্ত করুন। বিনিয়োগ উইন্ডোটি পপ করতে লাইট বিটকননেট বোতাম ক্লিক করুন।

উইন্ডোতে যে পপ আপ, আপনি প্রবেশ করতে হবে (মার্কিন ডলার) পরিমাণ আপনি বিনিয়োগ করতে চান। লক্ষ্য করুন যে পরিমাণ দশটি হতে হবে: 100, 110, 1010, ইত্যাদি।

একবার আপনি ডলারে টাকা জমা দিলে, আপনার BCC এর মধ্যে সমানতা থাকবে।

উইন্ডোর নীচের পদগুলি গ্রহণ করার জন্য বক্সটি চেক করতে ভুলবেন না। এটি সব সেট একবার, বিটকাননেট Wallet থেকে Pay বোতাম ক্লিক করুন।

যে সব হতে হবে। আপনাকে যা করতে হবে তা হল আপনার আয়ের অপেক্ষার পর পরই শুরু করতে হবে একই সময়ে আপনি শুধু বিনিয়োগটি করেছেন।


বিটিসেকনেট লেনদেনের সাথে জবরদস্তি
কম্পাউন্ডিং কেবল আপনার আগ্রহকে পুনর্বিনিয়োগ করছে। অন্য কথায়, এটি আপনার আগের উপার্জন থেকে উপার্জন উৎপন্ন মানে।

উপরে ধাপ 4  একবার আপনি আপনার বিটকয়েনক কয়েন পেয়েছেন, আপনাকে তাদের ঋণদানের বিকল্পে স্থানান্তর করতে হবে।

আপনার ড্যাশবোর্ডে, "LEND BITCONNECT / REINVEST" বিভাগটি সনাক্ত করুন। বিনিয়োগ উইন্ডোটি পপ করতে লাইট বিটকননেট বোতাম ক্লিক করুন।


এ, আপনার উপার্জনগুলি সংহত করার জন্য পুনরায় প্রজনন বোতামটি ক্লিক করুন। ন্যূনতম প্রয়োজন $ 10 এবং এটি একটি পৃথক বিনিয়োগ হিসাবে গণনা করা হয়।

অনেক বিনিয়োগকারীদের জন্য যারা তাদের রাজধানী বাড়ানোর জন্য অন্যান্য ব্যবসার থেকে অর্জিত তহবিল হ্রাসের ঝুঁকি হ্রাস করতে চান, পুনর্বিনিয়োগ করা একটি প্রস্তাবিত বিকল্প।

আপনার লেনদেনের ওয়ালেটে আপনার দৈনন্দিন আগ্রহগুলি জমা হয় এবং জমা হয়


https://goo.gl/mCkMBV

No comments:

Post a Comment